শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার দিনাজপুরে নেশার টাকা না পেয়ে ২২ দিনের সন্তানকে কুপিয়ে হত্যা দেবিদ্বারে ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৭০০ কৃষকের মাঝে কৃষি অধিদপ্তরের বিনামূল্যে সার-বীজ প্রদান জুমার খুতবার আগে সন্ত্রাসবিরোধী বক্তব্য দিতে নির্দেশনা কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। দেবিদ্বারে একই রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, এলাকায় আতংক শীতে করোনা থেকে বাঁচার ঘরোয়া উপায় কোমরে ব্যথা যে কারণে হয়………….ডা. . সুমন চন্দ্র দত্ত । অর্থোডেপিকস ও কনসালটেন্ট ও ট্রমা মেডিসিন. বিশেষজ্ঞ কুমিল্লায় একই পরিবারের ৫ জনের ইসলাম ধর্ম গ্রহণ
দেবিদ্বার দুই পক্ষের সংঘর্ষে আহতদের হাসপাতালে নেওয়ায় ,যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

দেবিদ্বার দুই পক্ষের সংঘর্ষে আহতদের হাসপাতালে নেওয়ায় ,যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ 

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফহেতাবাদ ইউনিয়ন এর ঘোষঘর গ্রামে  গত ৫ই মে ২০২০ইং মঙ্গলবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের দুই পক্ষের কয়েক দফায়  সংঘর্ষ সৃষ্টি হয় । কয়েক দফা সংঘর্ষের কারনে দুই পক্ষের লোকজনদের মধ্যে হাতাহাতি ও বাড়িঘর ভাংচুর এর ঘটনা ঘটে এবং ঘটনায় কয়েক জন আহত হয় । দুই পক্ষের সংর্ষের পর ঐ দিন রাতেই তাদের   প্রতিবেশি মোঃ সোহেল রানা ও ফারুক নামে দুইজন মটরসাইকেল  যোগে দেবিদ্বার হতে ঘোসঘর নিজ বাড়ীতে  যাওয়ার সময় এলাকার মেড্ডা মার্কেট নামক স্থানে  স্থানীয় কিছু যুবক  মটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে সোহেল রানা(৩৫)নামে এক যুবক-কে গুরুতর ভাবে আহত করে,এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর নিয়ে আসে এবং পরবর্তীতে অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে কর্তব্যরত চিকিৎসক ।

স্থানীয়রা জানায়,গত মঙ্গলবার দুই পক্ষের কয়েক দফা সংঘর্ষের কারনে এলাকায় থমথমে পরিস্থিতি সৃষ্টি হয় ,জনমনে আতংক বিরাজ করছে এমন অবস্থায় রাত প্রায় ১০.৩০ মিনিটের সময় মেড্ডা মার্কেট থেকে জোর চিৎকার এর আওয়াজ শোনা যায় তারপর আমরা সেখানে দৌড়ে গেলে সোহেল রানা কে আহত অবস্থায় ধানঁ ক্ষেতে পরে থাকতে  দেখতে পাই ,সেখান থেকে আমরা তাকে উদ্ধার করে  দ্রুত  চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই ।

সোহেল রানার মা খালেদা বেগম  জানান, মঙ্গলবার রাতে ঘোসঘর গ্রামের লাল মিয়া বাড়ীর বাসিন্দা  নসু ‍মিয়া,সো,সাইফুল,সাজু  মিয়া,আবু সহ তাদের সহযোগি আরো অজ্ঞাত ১০ থেকে ১২ জনের একটি দল আমার ছেলে সোহেলের মটরসাইকেলের পথে বেরিকেট দিয়ে হত্যা করার লক্ষে দেশীয় ধারালো অস্ত্র চাইনিজ  কুড়াল, রামদা, বটি দিয়ে এলোপাথারি ভাবে কোপাতে থাকে এমন অবস্থায় সোহেল এর সাথে থাকা ফারুক এর চিৎকারে লোকজন ছুটে আসে । হামলার কারন জানতে চাইলে তিনি বলেন, মাদক ব্যবসা ও সেবনে বাধা দেওয়ার কারনে দীর্ঘ দিন যাবত লাল মিয়া বাড়ীর লোকজনের সাথে সোহেল এর বিরোধ চলে আসছে সেই সাথে দুই পক্ষের সংঘর্ষ এর কারনে  ৪/৫ লোক গুরুত্বর আহত হয় সে সময় সোহেল  ও তার সহযোগিরা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার কাজটি করে সেখান থেকেও এই হামলার জের হতে পারে ।

এই ঘটনায় আহত সোহেল রানার মা খালেদা বেগম বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন ।

 

 

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625