শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লার দেবিদ্বারে ধান ক্ষেতে যুবকের লাশ! সম্মেলনের এক বছর পর কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো স্কুল কমিটির সভাপতি! ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু মাস্ক না পরলেই জরিমানা ৫০০,অবস্থার পরিবর্তন না হলে হতে পারে জেল ইসি ঘোষিত ২৫ পৌর নির্বাচনেও অংশ নেবে বিএনপি-২৩টিতে প্রার্থী চুরান্ত করোনাভাইরাসের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার ডিসেম্বরের মাঝামাঝি সময়ে দেশে আসছে বড় ধরনের শৈত্যপ্রবাহ ৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
এবিএম গোলাম মোস্তফার ঘরবন্দী আসহায় ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এবিএম গোলাম মোস্তফার ঘরবন্দী আসহায় ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাহিদ ইসলামঃ 

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সাবেক সচিব,মন্ত্রী,সংসদ সদস্য,প্যানেল স্পিকার ও কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জনাব এবিএম গোলাম মোস্তফার উদ্যোগে বড় শালঘর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ২৫০ টি পরিবারে এবং মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামে শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই খাদ্য সামগ্রী কলিমউদ্দিন, রাশেদ এবং আনোয়ার হওসেনের নেতৃত্বে স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দের সহযোগিতায় সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিটি বাড়িতে পৌছে দেওয়া হয়।
এ বিষয়ে এবিএম গোলাম মোস্তফা বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের ন্যায় আমাদের দেবিদ্বার উপজেলার মানুষের জীবন যাত্রা থমকে গেছে, করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে অনেকের আয় রোজগার, বিশেষ করে মধ্যবিত্ত পরিবারেরা এ সমস্যার সম্মুখীন হচ্ছে বেশী। এর মধ্যে থেকে আমি বড় শালঘর এবং মোহনপুর গ্রামের কিছু অস্বচ্ছল পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী আজ বিতরন করেছি। ভবিষৎতেও আমার এ ধরনের উদ্দ্যোগ অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আওয়ামিলীগ সরকার অসহায় মানুষের দুর্ভোগ লাঘবে নানামুখী সাহায্য সহায়তা অব্যাহত রেখেছেন,এইসব সহায়তা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়ার ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম সরকার বরদাস্ত করবে না এবং মহান আল্লাহর দরবারেও এর জন্য জবাবদিহি করতে হবে। দেবিদ্বারে করোনার বিস্তার অন্যান্য উপজেলা থেকে বেশি পরিলক্ষিত হচ্ছে,এই ক্ষেত্রে আমাদের সাধারণ খেটে-খাওয়া মনুষকে আরো বেশী সচেতন,সরকারি স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে মোকাবেলা করতে হবে। আর এই ক্ষেত্রে সমাজের বিত্তবানদের এই মানুষগুলির পাশে তাদের হস্ত প্রশারিত করার আহ্বান জানাচ্ছি,যাতে এই ঘরবন্দী অসহায় মানুষগুলো ঘরে থেকে এই করোনা দুর্যোগের সাথে যুদ্ধ করতে পারে। আমি এবং আমাদের পরিবার আপনাদের পাশে আছি এবং আমৃত্যু থাকব,আপনারা সরকারি বিধিনিষেধ মেনে ঘরে থাকুন,পরিস্কার পরিচ্ছন্ন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন,ইনশাআল্লাহ শিগ্রই এই ঝড়  কাটিয়ে ওঠতে পারব বলে আমি বিশ্বাস করি।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625