শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার দিনাজপুরে নেশার টাকা না পেয়ে ২২ দিনের সন্তানকে কুপিয়ে হত্যা দেবিদ্বারে ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৭০০ কৃষকের মাঝে কৃষি অধিদপ্তরের বিনামূল্যে সার-বীজ প্রদান জুমার খুতবার আগে সন্ত্রাসবিরোধী বক্তব্য দিতে নির্দেশনা কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। দেবিদ্বারে একই রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, এলাকায় আতংক শীতে করোনা থেকে বাঁচার ঘরোয়া উপায় কোমরে ব্যথা যে কারণে হয়………….ডা. . সুমন চন্দ্র দত্ত । অর্থোডেপিকস ও কনসালটেন্ট ও ট্রমা মেডিসিন. বিশেষজ্ঞ কুমিল্লায় একই পরিবারের ৫ জনের ইসলাম ধর্ম গ্রহণ
মানবিকতার অনন্য উদাহরন;বাড়ি ভাড়া মওকুফ ও খাদ্যসামগ্রী নিয়ে ভাড়াটেদের পাশে দেবিদ্বার ছাত্রলীগের আহবায়ক।

মানবিকতার অনন্য উদাহরন;বাড়ি ভাড়া মওকুফ ও খাদ্যসামগ্রী নিয়ে ভাড়াটেদের পাশে দেবিদ্বার ছাত্রলীগের আহবায়ক।

দেবিদ্বার প্রতিনিধিঃ

করোনার পরিস্থিতিতে কর্মহীন অসহায় ভাড়াটেদের বাড়ি ভাড়া মওকুফ সহ খাদ্যসামগ্রী দিয়ে তাদের পাশে দাঁড়ালেন কুুুমিল্লার দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল। তিনি ভাড়াটেদের আশ্বস্ত করে বলেন, আপনারা আমার পরিবার, বর্তমান পরিস্থিতিতে আপনারা যেনো কোনো কষ্টে না থাকেন সেজন্য আপনাদের পাশে আমি আছি। তিনি আক্ষেপ করে বলেন, এই দেশে বড় বড় ব্যবসায়িকদের ব্যাংক লোন মাফ হয়ে যায় অথচ কর্মহীন অসহায়দের বাড়ি ভাড়া মাফ হয়না। তিনি বলেন, বর্তমান দেশরত্ন শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার করোনার দূর্যোগ মহর্তের প্রথম থেকেই অসহায়, কর্মহীন, মানুষদের জন্য অনেক অনুদান প্রণোদনা দিয়েছেন যা মানুষের দুর্ভোগ লাগবে ভালো ভুমিকা রেখেছে। জনগণের যেনো কষ্ট নাহয় সেজন্য দেশের জনগণের কল্যাণ চিন্তা করে দেশরত্ন শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। আমরা তার ডাকে সারা দিয়ে মানুষের পাশে থাকতে ক্ষুদ্র চেষ্টা টুকু করে যাচ্ছি। তিনি সমাজের বিত্তবানদেরও মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ জানান, ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল করোনার দূর্যোগের শুরু থেকে স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহদ্বয়ের নির্দেশনায় ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে টিম গঠন করে হ্যালো ছাত্রলীগের ব্যানারে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছেন, শুধু তাই নয়, কৃষকের ধান কাটা,মারাই করে বাড়ি পৌঁছে দেওয়া, করোনায় মৃত্যু ব্যক্তির জানাযা দাফন সহ সার্বক্ষণিক জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি। কয়েকদিন আগে ছাত্রলীগের এমন মহৎ কাজগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগকে ধন্যবাদ দিয়েছেন।
মানবতার জন্য নিবেদিত ইকবাল হোসেন রুবেলরা এহেন কাজের জন্য বেচে থাকুক জনগণের হৃদয়ে।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625