শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লার দেবিদ্বারে ধান ক্ষেতে যুবকের লাশ! সম্মেলনের এক বছর পর কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো স্কুল কমিটির সভাপতি! ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু মাস্ক না পরলেই জরিমানা ৫০০,অবস্থার পরিবর্তন না হলে হতে পারে জেল ইসি ঘোষিত ২৫ পৌর নির্বাচনেও অংশ নেবে বিএনপি-২৩টিতে প্রার্থী চুরান্ত করোনাভাইরাসের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার ডিসেম্বরের মাঝামাঝি সময়ে দেশে আসছে বড় ধরনের শৈত্যপ্রবাহ ৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
দেবিদ্বারে পুজামন্ডপে এমপির পক্ষে চেয়ারম্যান সিরাজের আর্থীক অনুদান ও গন-সংযোাগ

দেবিদ্বারে পুজামন্ডপে এমপির পক্ষে চেয়ারম্যান সিরাজের আর্থীক অনুদান ও গন-সংযোাগ

সাহিদ ইসলামঃ
হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা দশমীর দিনে সোমবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ৭নং এলাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম সরকার। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজন ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও কুমিল্লা -৪ দেবিদ্বার আসনের মাননীয় এম পি রাজী মো : ফখরুল মুন্সীর পক্ষে আর্থিক সহযোগীতা করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান।
মন্ডপ পরিদর্শনকালে চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম সরকার বলেন, সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে। সেই সঙ্গে তিনি উপজেলার সর্ব-স্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানান।
তিনি আরো বলেন ,বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন ইউপি নির্বাচনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625