শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার দিনাজপুরে নেশার টাকা না পেয়ে ২২ দিনের সন্তানকে কুপিয়ে হত্যা দেবিদ্বারে ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৭০০ কৃষকের মাঝে কৃষি অধিদপ্তরের বিনামূল্যে সার-বীজ প্রদান জুমার খুতবার আগে সন্ত্রাসবিরোধী বক্তব্য দিতে নির্দেশনা কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। দেবিদ্বারে একই রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, এলাকায় আতংক শীতে করোনা থেকে বাঁচার ঘরোয়া উপায় কোমরে ব্যথা যে কারণে হয়………….ডা. . সুমন চন্দ্র দত্ত । অর্থোডেপিকস ও কনসালটেন্ট ও ট্রমা মেডিসিন. বিশেষজ্ঞ কুমিল্লায় একই পরিবারের ৫ জনের ইসলাম ধর্ম গ্রহণ
দেবিদ্বারে মা-শিশু ও ডায়বেটিস বিশেষায়িত হাসপাতালের স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় সভা

দেবিদ্বারে মা-শিশু ও ডায়বেটিস বিশেষায়িত হাসপাতালের স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় সভা

সাহিদ ইসলামঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বারেরা জালাল উদ্দিন ফাউন্ডেশন কমিউনিটি মা-শিশু ও ডায়বেটিস হাসপাতালের নিয়মিত স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় সভা গত শুক্রবার হাসপাতাল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

জালাল উদ্দিন ফাউন্ডেশন কমিউনিটি মা-শিশু ও ডায়বেটিস হাসপাতালের উদ্যোক্তা এবং গভার্নিং বডির সভাপতি সাবেক যুগ্ন সচিব এ কে এম খায়রুজ্জামান সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান। মুরাদনগর উপজেলা সমাজসেবা অফিসার কবির আহম্মদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা প্রকৌশলী মোঃ শাহা আলম, হাসপাতালের ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্নধার হাজী কেফায়েত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা এ,কে,এম শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল অত্র হাসপাতালের গভর্নিং বডির সাধারণ সম্পাদক এ,কে,এম শফিকুল আলম কামাল, জমি দাতা মোঃ রাজিব আহন্মেদ প্রমুখ।

জালাল উদ্দিন ফাউন্ডেশন কমিউনিটি মা-শিশু ও ডায়বেটিস হাসপাতালের উদ্যোক্তা এবং গভার্নিং বডির সভাপতি সাবেক যুগ্ন সচিব এ কে এম খায়রুজ্জামান সাহেব উনার বক্তৃতায় এই বিশেষায়িত হাসপাতালে নানা চিকিৎসা সেবার বিবরন তুলে ধরেন। তিনি বলেন বর্তমান মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাছে সর্বক্ষেত্রে, আর এরই ধারাবাহিকতায় এই সব বিশেষায়িত হাসপাতালে উন্নত সকল স্বাস্থ্যসেবা মানুষের হাতের নাগালে পৌছানোর জন্যই প্রতিষ্ঠা করা হচ্ছে। তিনি আরও বলেন এই হাসপাতালের কারনে এই জেলায় আমাদের আলাদা একটি পরিচয় তুলে ধরবে এবং পাশাপাশি এই এলাকার মানুষের জীবন মান ব্যাপক সমৃদ্ধশালী করবে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান আসছে শিতে করোনার প্রকোপের দিকটি সাবধানতার সাথে দেখার জন্য সবাইকে আহ্বান জানিয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625