শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লার দেবিদ্বারে ধান ক্ষেতে যুবকের লাশ! সম্মেলনের এক বছর পর কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো স্কুল কমিটির সভাপতি! ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু মাস্ক না পরলেই জরিমানা ৫০০,অবস্থার পরিবর্তন না হলে হতে পারে জেল ইসি ঘোষিত ২৫ পৌর নির্বাচনেও অংশ নেবে বিএনপি-২৩টিতে প্রার্থী চুরান্ত করোনাভাইরাসের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার ডিসেম্বরের মাঝামাঝি সময়ে দেশে আসছে বড় ধরনের শৈত্যপ্রবাহ ৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
বাসে আগুন, নিতাই ও ফরিদার ফোনালাপ ফাঁস

বাসে আগুন, নিতাই ও ফরিদার ফোনালাপ ফাঁস

অনলাইন রিপোর্ট …………   হঠাৎ করে রাজধানীর ঢাকায় বিভিন্ন জায়গায় বাসে আগুন দেওয়া হয়েছে। ঘটনার পর এ বিষয়ে একটি ফোনালাপ ফাঁস হয়েছে। যা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে এসেছে।

নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে যে গাড়িতে আগুন দেওয়া হয়েছে তাতে ‘যুবদলে’র কথা উঠে এসেছে।

আগুন দেওয়ার বিষয়টি বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রাই চৌধুরীকে অবহিত করেন ফরিদা ইয়াসমিন পরিচয়ে এক নারী। বিএনপির নির্বাহী কমিটির সদস্য হিসেবে ওই নামে একজনের নাম পাওয়া যায়।

ফোনালাপটি তুলে ধরা হলো:

ফরিদা: দাদা আদাব। আমি ফরিদা বলছি। পার্টি অফিসে তো আমি আটকা পড়েছিলাম এতক্ষণ। ওই যে গাড়ি পুড়াইছে ছেলেপেলে। ১১টার সময় আসছি প্রেস কনফারেন্সে, এখন তো এখানে আটকা পড়ে দেরি হয়ে গেলো।

নিতাই: গাড়ি পুড়াই ফেলছে?

ফরিদা: হ্যাঁ…হ্যাঁ…।

নিতাই: কোন জায়গা?

ফরিদা: এই যে পার্টি অফিসের সামনেই, স্টাফ গাড়ি পুড়াইছে। র‌্যাব, পুলিশ সব পুড়া পার্টি অফিস ঘেরাও দিয়ে রাখছে।

নিতাই: গাড়ি কোনটা পুড়াইছে?

ফরিদা: স্টাফ…পুলিশের স্টাফ গাড়ি থাকে না? ওগুলোর মধ্যে আগুন দিছে যুবদলের ছেলেরা।

নিতাই: কয়টা, কয়টা গাড়ি?

ফরিদা: পার্টি অফিসের সামনেই। একটা গাড়ি।

বৃহস্পতিবার ঢাকার ৯টি স্থানে বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বেলা ১২টা থেকে বিকাল সাড়ে ৫টার মধ্যে প্রেসক্লাব, গুলিস্তান, মতিঝিল, নয়াবাজার, কাঁটাবন মোড়, শাহজাহানপুর, নয়াপল্টন ভাটারা প্রগতি সরণী কোকাকোলা মোড় ও মতিঝিল এলাকায় পূর্বালী পেট্রল পাম্প এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায় এসব বাসের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কাঁটাবন এলাকায় আগুন দেয়া বাসটি পুরোপুরি পুড়ে গেছে। অন্যগুলো পুড়েছে আংশিক। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

পুলিশ ও পরিবহনের সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, আগের মতোই যাত্রী বেসে উঠে দুর্বৃত্তরা বাসের পেছনে আগুন ধরিয়ে দ্রুত নেমে গেছে।

এ দিকে অগ্নিকাণ্ডের পরপরই রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। দুপুরের পর থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মোতায়েন করা হয় কয়েক প্লাটুন পুলিশ ও জলকামান।

আশেপাশের সড়ক ও গলিতেও রয়েছে পুলিশের সতর্ক অবস্থান। অপর দিকে বাসে আগুন দেয়ার পরপরই পুলিশ নয়াপল্টন বিএনপি অফিসের সামনে থেকে ৯ জন নেতাকর্মীকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার জামিল হাসান। তবে তিনি বলেন, বিএনপি অফিসের সামনে থেকে নয়। গাড়ি পোড়ানে অভিযোগে তাদেরকে আশপাশ এলাকা থেকে আটক করা হয়েছে

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625