শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লার দেবিদ্বারে ধান ক্ষেতে যুবকের লাশ! সম্মেলনের এক বছর পর কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো স্কুল কমিটির সভাপতি! ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু মাস্ক না পরলেই জরিমানা ৫০০,অবস্থার পরিবর্তন না হলে হতে পারে জেল ইসি ঘোষিত ২৫ পৌর নির্বাচনেও অংশ নেবে বিএনপি-২৩টিতে প্রার্থী চুরান্ত করোনাভাইরাসের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার ডিসেম্বরের মাঝামাঝি সময়ে দেশে আসছে বড় ধরনের শৈত্যপ্রবাহ ৯৯৯-এর জরুরি সেবা আরও ত্বরান্বিত করতে বগুড়া জেলা পুলিশে সংযোজন হলো নতুন তিনটি গাড়ি দুই শিশুকে বলাৎকার: ২ মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
দেবিদ্বারে একই রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, এলাকায় আতংক

দেবিদ্বারে একই রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, এলাকায় আতংক

সাহিদ ইসলামঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলায় গত রাতে মোহনপুর ইউনিয়নে বিহারমন্ডল গ্রামের শাহ আলম ড্রাইভারের বাড়ি ও ছোটনা গ্রামের খোরশেদ ভূঁইয়ার বাড়িতে গত রাতে এক দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় মুখোশধারী ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল লুট এবং মারধর করে।
জানা যায় মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ১৫/২০জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রথমে বিহারমন্ডল দক্ষিণ পাড়ার ধন গাজী বাড়ির শাহ আলম গাজী (ড্রাইভারে)’র বাড়িতে হানা দেয় এবং প্রথমেই গরুর ঘরে অবস্থানরত বাড়ির মালিক শাহ আলমকে বেধে নেয় এবং বিল্ডিংয়ের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এরপর পরিবারের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির আসবাবপত্র তছনছ করে নগদ ১৬৫ হাজার টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণালংকার লুট করে করে নিয়ে যায়। শাহ আলম ড্রাইভার জানান,তার সিএনজি বিক্রিত টাকাটি ক্যাশ বাড়িতে ছিল এবং পরিবারের মহিলা সদস্যদের ব্যাহৃত স্বর্নালংকার ছিল যা ডাকাতরা নিয়ে যায় এবং বাধা দিলে উনার ছেলে এবাদুল গাজীকে পিঠে লোহার রড দিয়ে আঘাত করে জখম করে।
এর পরেই রাত ২ টার দিকে ছোটনা গ্রামের খোরশেদ ভূঁইয়ার বাড়িতে ঘরের দড়জার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে প্রথমেই বাড়ির কর্তা খোরশেদ ভুইয়াকে বেধে বাড়ির অন্যান্য সদস্যবৃন্দকে বেধে নগদ প্রায় ৯ লক্ষ টাকা,১২/১৩ ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন নিয়ে চলে যায়।
এ ব্যাপারে ছোটনা গ্রামের খোরশেদ ভূঁইয়া বলেন,আমার বাড়িতে ছেলের ব্যাবসার, জমি ছোটানোর জন্য ব্যাংক থেকে উত্তেলিত এবং আশেপাশের এলাকার মানুষের আমানতের টাকা বাড়িতে আছে এমন সংবাদ তারা জেনেই মনে হচ্ছে এই ডাকাতি,তবে আমার আরও মনে হচ্ছে এখানে স্থানীয় কারো সংস্পৃক্ততা থাকতে পারে। আর ডাকাত দলের প্রতিটি সদস্যর বয়স আনুমানিক ১৮ হতে ৩০ বছরের মধ্যে,তাদের হাতে রামদা,ছেনি লোহার রড এবং দরজা ভাঙ্গার কোরাবারি ছিল। আমার স্ত্রী বাধা দিতে আসলে তাকে লোহার রড দিয়ে আঘাত করে,তবে আমরা আর কোন বাধা না দেওয়ায় কারো উপর আঘাত করেনি ডাকাত দল।
ঘটনার পরপরই দেবিদ্বার থানার একটি পুলিশের দল ঘটনাস্থলে যায় এবং আজ সকালে দেবিদ্বার-ব্রাম্মনপাড়া এএসপি সার্কেল আমিরুল ইসলাম,দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার, ওসি তদন্ত মেজবাহ উদ্দিন সহ একট পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।
এপ্রসঙ্গে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার জানান খবর শুনেই পুলিশ পঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবং আমরাও ঘটনাস্থলটি পরিদর্শন করেছি, এঘটনায় যারা জড়িত তাদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। আশা করছি এই ডাকাতির সাথে জড়িতদের খুব শিগ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনতে সক্ষম হব এবং পাশাপাশি এলাকার নিরিবিচ্ছিন্ন আইন শৃঙ্খলার শান্তিপূর্ণ ধারাবাহিকতা বজয় রাখতে আমরা বদ্ধপরিকর।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625