মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মোহনপুরের নোয়াদ্দায় মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভা জনসমুদ্রে পরিনত ৫০ কোটি টাকা ক্ষতিপূরণের আদেশ; পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম করোনা টিকা ছাড়ছে বেক্সিমকো: প্রতি ডোজ ১১২৫ টাকা! দেবিদ্বারে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার দেবিদ্বারে অসমাপ্ত আত্মজীবনী বিতরণ ও আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মোহনপুরে মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভায় হাজার মানুষের ঢল দেবিদ্বারের এলাহাবাদে ৯ গ্রামের ঐক্য প্রমান করে সময় এসেছে পরিবর্তনের- সচিব আবদুল মান্নান ইলিয়াস দেবিদ্বারে মানবসেবা ফাউন্ডেশন’র শিত বস্র বিতরন আবাসিক হোটেলে উঠে ভুলেও যেসব কাজ করবেন না ৫ জানুয়ারির ভোট দেশজুড়ে আজ কালো পতাকা ওড়াচ্ছে বিএনপি
ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু

ম্যারাডোনার সম্পদ নিয়ে স্ত্রী-বান্ধবীদের দ্বন্দ্ব শুরু

এস.বি স্পোর্টসঃ

ম্যারাডোনার সম্পদ নিয়ে তার স্ত্রী ও বান্ধবীদের মাঝে দ্বন্দ্ব শুরু হয়েছে। শুধু তাই নয় এর আগে ম্যারাডোনার সবশেষ বান্ধবী রোসিও অলিভাকে শেষকৃত্যে ঢুকতে দেননি তার সাবেক স্ত্রী ক্লাদিয়া ভিয়াফান। গণমাধ্যমে এনিয়ে ক্ষোভ প্রকাশ করেন অলিভা।
আরো খবর

অ্যাম্বুলেন্স দেরিতে পৌঁছানোয় ম্যারাডোনার মৃত্যু!

সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা

বাংলাদেশে আসছেন ম্যারাডোনা

ইতোমধ্যে ক্লাদিয়া কোনোভাবেই আর ম্যারাডোনার সম্পদের উত্তরাধিকার নন বলে মন্তব্য করেছেন আর্জেন্টিনার এক আইনজীবী। তার মতে, আদালতে ম্যারাডোনার বৈধ ৫ সন্তানই শেষ পর্যন্ত সম্পদের বড় অংশের উত্তরাধিকার পাবে।

ম্যারাডোনার পরিবারের একজন হিসেবে তাকে শেষবিদায় জানাতে পারেননি রোসিও অলিভা। ম্যারাডোনার জীবনে আসা অগণিত নারীর সর্বশেষ জন এই অলিভা। শেষকৃত্যে অলিভাকে ঢুকতে দেননি ম্যারাডোনার সাবেক স্ত্রী ক্লাদিয়া ভিয়াফান।

ক্ষোভ প্রকাশ করে রোসিও অলিভা বলেন, ভিয়াফান সেখানে আমাকে ঢুকতে দেয়নি। জানি না সে কেন আমার সঙ্গে কেন এমন করলো? শুধু শেষবিদায় জানাতে চেয়েছিলাম। আমি ছিলাম দিয়েগোর শেষ সঙ্গী। বাকিদের তার ওপর যতটা অধিকার, আমারও তাই। সৃষ্টিকর্তা সব দেখছেন। একদিন এর মূল্য দিতে হবে।

মূল্যের হিসাব-নিকাশ ইতোমধ্যে করতে শুরু করেছে তার উত্তরাধিকারীরা। ম্যারাডোনার রেখে যাওয়া স্থাবর-অস্থাবর সম্পদ নিয়ে সাবেক স্ত্রী, বান্ধবী ও সন্তানদের দ্বন্দ্ব যুদ্ধে রূপ নেওয়ার শঙ্কা দেখা দিয়েছে। কারণ বাড়ি, গাড়ি ও স্পন্সর চুক্তি মিলিয়ে প্রায় ৯০ মিলিয়ন ডলারের সম্পদ রেখে গেছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি।

তবে লড়াইটা যে মূলত বৈধ ৫ সন্তানের সেটিও স্পষ্ট করেছেন আইনজীবী মার্টিন অ্যাপোলো। কারণ, প্রথমত ক্লাদিয়া ভিয়াফান আর তার বৈধ স্ত্রী ছিলেন না, পরবর্তীতে আর কোনও বৈধ স্ত্রীও ছিল না ম্যারাডোনার।

বুয়েন্স এইরেস’র আইনজীবী মার্টিন এপোলো বলেন, ক্লাদিয়া যা করছেন তা অনুচিত। তিনি অনেক আগেই তার অধিকার হারিয়েছেন। কারণ, ম্যারাডোনা তাকে তালাক দিয়েছেন। ম্যারাডোনা আর কোনও বিয়েও করেননি। সুতরাং তার বৈধ ৫ সন্তানই হবে সম্পদের বড় দাবিদার। কারণ, তারাই ম্যারাডোনার পরিচয় বহন করছে।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625