মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মোহনপুরের নোয়াদ্দায় মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভা জনসমুদ্রে পরিনত ৫০ কোটি টাকা ক্ষতিপূরণের আদেশ; পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম করোনা টিকা ছাড়ছে বেক্সিমকো: প্রতি ডোজ ১১২৫ টাকা! দেবিদ্বারে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার দেবিদ্বারে অসমাপ্ত আত্মজীবনী বিতরণ ও আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মোহনপুরে মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভায় হাজার মানুষের ঢল দেবিদ্বারের এলাহাবাদে ৯ গ্রামের ঐক্য প্রমান করে সময় এসেছে পরিবর্তনের- সচিব আবদুল মান্নান ইলিয়াস দেবিদ্বারে মানবসেবা ফাউন্ডেশন’র শিত বস্র বিতরন আবাসিক হোটেলে উঠে ভুলেও যেসব কাজ করবেন না ৫ জানুয়ারির ভোট দেশজুড়ে আজ কালো পতাকা ওড়াচ্ছে বিএনপি
একমাত্র খেলাধূলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে…চেয়ারম্যান প্রার্থী ময়নাল হোসেন

একমাত্র খেলাধূলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে…চেয়ারম্যান প্রার্থী ময়নাল হোসেন

মাহফুজ আহম্মেদঃ
‘‘ একমাত্র খেলাধূলাই যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে । মাদকে ভয়াল থাবা থেকে যুবসমাজকে বাচাঁতে হলে খেলাধূলার বিকল্প কিছুই হতে পারে ।আধুনিক ইউনিয়ন গড়ার জন্য আপনাদের সমর্থনে ১৬নং মোহনপুর ইউনিয়ন এর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ।
ইউনিয়ন সকল প্রকার অপরাধ নিমূল করার জন্য আপনাদের সাথে একসাথে কাজ করে করতে চাই । মাদকের ভয়াল থাবায় নিঃস্ব আজ অনেক পরিবার,একজন মাদক আসক্ত ছেলের পরিবারই জানে সে পরিবারের কষ্ট দিন যাপন করছে । আমাদের ইউনিয়নে যাতে মাদকের ভয়াল থাবা গ্রাস করতে না পারে সে জন্য আমাদের সন্তানদের খেলাধূলার প্রতি মনোযোগি করে তুলতে হবে ।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়ন এর কুরুইন দৌলত এর বাড়ী গ্রামে আলহাজ¦ ময়নাল হোসেন মিনি নাইট ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ উদ্বোধনী খেলায় এমনটাই বলেন আসন্ন মোহনপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ময়নাল হোসেন। শুক্রবার রাত ৮ টায় প্রধান অতিথি হিসাবে খেলার শুভ উদ্বোধন করেন ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জাকির হোসেন মেম্বার,শাহজাহান ব্যাপারী,কামরুল ইসলাম,ফখরুল ইসলাম,সাইফুদ্দিন বাবু ও আল-আমিন প্রমূখ ।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625