মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মোহনপুরের নোয়াদ্দায় মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভা জনসমুদ্রে পরিনত ৫০ কোটি টাকা ক্ষতিপূরণের আদেশ; পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম করোনা টিকা ছাড়ছে বেক্সিমকো: প্রতি ডোজ ১১২৫ টাকা! দেবিদ্বারে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার দেবিদ্বারে অসমাপ্ত আত্মজীবনী বিতরণ ও আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মোহনপুরে মুজিব ভুইয়ার নির্বাচনী মতবিনিময় সভায় হাজার মানুষের ঢল দেবিদ্বারের এলাহাবাদে ৯ গ্রামের ঐক্য প্রমান করে সময় এসেছে পরিবর্তনের- সচিব আবদুল মান্নান ইলিয়াস দেবিদ্বারে মানবসেবা ফাউন্ডেশন’র শিত বস্র বিতরন আবাসিক হোটেলে উঠে ভুলেও যেসব কাজ করবেন না ৫ জানুয়ারির ভোট দেশজুড়ে আজ কালো পতাকা ওড়াচ্ছে বিএনপি
দেবিদ্বারের এলাহাবাদে ৯ গ্রামের ঐক্য প্রমান করে সময় এসেছে পরিবর্তনের- সচিব আবদুল মান্নান ইলিয়াস

দেবিদ্বারের এলাহাবাদে ৯ গ্রামের ঐক্য প্রমান করে সময় এসেছে পরিবর্তনের- সচিব আবদুল মান্নান ইলিয়াস

সাহিদ ইসলামঃ

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবদুল মান্নান ইলিয়াস চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল আমিনকে উদ্দেশ্যে করে বলেন, গ্রামের মানুষের সঙ্গে বেঈমানি করা যাবে না। তাদের প্রতিটি ভোটে তুমি চেয়ারম্যান নির্বাচিত হবে। ভোটারের ভোট তোমার কাছে আমানত। তিনি আরও বলেন, আমি মনে প্রাণে চাই এই এলাহাবাদ গ্রামে চেয়ারম্যান নির্বাচিত হোক।

বর্তমান চেয়াম্যানকে উদ্দেশ্যে করে আবদুল মান্নান ইলিয়াস বলেন, ৩০ বছর তো হলো, এবার আমাদের এলাহাবাদকে চেয়ারম্যান পদটা দিয়ে দেন, এত সুন্দর করে বলার পরও সে বলে আরও ‘একবার’ তার ‘আরও একবার’ আর কতবার চেয়ারম্যান হওয়ার পর শেষ হবে? এবার সময় এসেছে পরিবর্তনের তারুণ্যের এ গণজোয়ার পরিবর্তনের।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় দেবিদ্বার এলাহাবাদ গ্রামের নিজের বাড়িতে মো. নুরুল আমিনের সমর্থনে মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওয়ার্ড আ.লীগের সহ সভাপতি মো. আবদুর রশিদের সভাপতিত্বে চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল আমিন বলেন, আমি চেয়ারম্যান হতে আসেনি, আমি পাঁচ বছরের জন্য সেবক হতে এসেছি।

চেয়ারম্যান না হলেও আমার কোনো দুঃখ কষ্ট থাকবে না, আপনাদের পাশে থাকব দয়া করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন। কে কি করেছে আমার জানার বা বলার দরকার নেই, আমি আপনাদের সন্তান হিসেবে কি করতে পেরেছি কতটুকু করতে পারব সে চিন্তা করুন।

আপনারা যদি আমাকে আপনাদের সেবক হিসেবে আমাকে যোগ্য মনে করেন আমাকে ভোট দিবেন আর অযোগ্য মনে হলে আমার ভোটের প্রয়োজন নেই, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো।

আমি ৩০ বছরের শিকলে বাধা এ নিরীহ জনগণ মুক্ত করতে এসেছি, যারা এতোদিন একজন মানুষের দ্বারা বিভিন্ন সময়ে হয়রানী ও নির্যাতনের শিকার হয়েছে।

মো. আবুল বাসার ও মো. মিজানুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-মো. রাশেদুল ইসলাম দুলাল, উপজেলা ন্যাপ সভাপতি শ্রী অনিল চক্রবর্তী, আ.লীগ নেতা মো. হুমায়ুন কবীর, খলিলুর রহমান, জসিম উদ্দিন, বাবুল হোসেন, মো. সেলিম ভূঁইয়া, কৃষকলীগ সভাপতি শামসুল হক, আবুল বাসার রাজু, ফাহাদ প্রমুখ।

এসময় পার্শ্ববর্তী ৯ গ্রাম থেকে শতশত মানুষ মতবিনিময় সভায় যোগ দেয়ায় মতবিনিময় সভা জনসভায় রুপ নেয়।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625