রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবীদ্বার সবুজের বুকে হলুদ রাঙ্গা হাসি দেবীদ্বারে ‘নিজেরা করি’ সংস্থার উদ্যোগে ভূমিহীন ও দরিদ্র জনগোষ্ঠীকে করোনা ভ্যাকসিন গ্রহনে উদ্ভূদ্ধ করণ ও বিনামূল্যে নিবন্ধন করে যাচ্ছে দেবিদ্বারে মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদের কর্মবিরতি দেবিদ্বার উপজেলা পরিষদ উপ- নির্বাচনে নৌকা’র বিশাল ব্যাবধানে আবুল কালাম আজাদ বিজয়ী সুষ্ঠ নির্বাচনের দাবীতে বিএনপি প্রার্থী তারেক মুন্সীর সংবাদ সম্মেলন নৌকার পক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রচার- প্রচারনা নৌকার প্রার্থী কালামের মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা ও পরামর্শ কামনা নেশার টাকার জন্য মুরাদনগরে স্বামীর হাতে স্ত্রী খুন দেবিদ্বারে বিয়ের প্রলোভনে কিশোরী অন্তঃসত্বা; পিতৃত্বের দাবীতে আদালতে মামলা মুরাদনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবাকে ধর্ষন
দেবিদ্বারে বর্তমান ইউপি চেয়ারম্যান ও সম্ভাব্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১২

দেবিদ্বারে বর্তমান ইউপি চেয়ারম্যান ও সম্ভাব্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১২

সাহিদ ইসলামঃ

দেবিদ্বার উপজেলার ইউনিয়ন পরিষদগুলোর নির্বাচনের বাকি আরও অন্তত ৫ মাস। এরই মধ্যে শুরু হয়ে গেছে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা ও আধিপত্য বিস্তার। ক্রমশই বাড়ছে প্রার্থী ও সমর্থকদের মধ্যে সংঘাত।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দিনগত রাত সাড়ে ৮টায় উপজেলার ৮নং জাফরগঞ্জ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. সোহরাব হোসেন ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১২জন আহত হয়। আহতরা হলেন- বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম, সোহরাব চেয়ারম্যান সমর্থক আবুল হাসান, হেলাল উদ্দিন, জলু মিয়া, জহিরুল ইসলাম, অদুদ মিয়া এবং সম্ভাব্য প্রার্থী জহিরুল ইসলামের সমর্থক শিপলু খান, হৃদয় হোসেন, ধনু মিয়া,খলিলুর রহমান। আহতদের মধ্যে বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন ও শিপলু খান কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. জহিরুল ইসলাম’র জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত সমর্থকদের একটি মিছিল জাফরগঞ্জ বাজার প্রদক্ষিণ করার সময় ৮ নং জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. সোহরাব হোসেন’র সমর্থকরা বাঁধা দেয়া। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হয়। ওই সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সোহরাব চেয়ারম্যানের পেটে ছুরিকাঘাতে মারাত্মক আহত হন। অপর চেয়ারম্যান প্রার্থী মো. জহিরুল ইসলামসহ উভয় পক্ষের অন্ত:ত আরো ১০ সমর্থক আহত হন। আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়।

এ ব্যাাপারে জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সোহরাব হোসেন’র মোবাইলে ফোনে যোগাযোগ করলে তার স্ত্রী জুলেখা বেগম ও নিকট আত্মীয় জাকির হোসেন ফোন রিসিভ করে বলেন- চেয়ারম্যানের অবস্থা আশংকাজনক। প্রতিপক্ষের হামলায় তার পেটে ছুরিকাঘাত হয়। বুধবার অপারেশন হয়। এখনও জ্ঞান ফিরেনি।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. জহিরুল ইসলাম জানান, আমার জন্মদিন উপলক্ষে সমর্থকরা বুধবার রাত সাড়ে ৮টায় একটি মিছিল বাজার প্রদক্ষিণকালে সোহরাব চেয়ারম্যানের নেতৃত্বে রড, ছোরা, হকি ষ্টিক নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। আমার মিছিলটি নির্বাচনী বা রাজনৈতিক ছিলনা। আমি সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে ওরা আমাকেও পিটিয়ে মারাত্মক আহত করে।

এ ব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল আনোয়ার জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি এবং উভয় পক্ষের ৭/৮ জন আহতদের হাসপাতালে পাঠাই। গুরুতর আহত সোহরাব চেয়ারম্যান কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা সেবা নিয়ে বাড়িতেই আছে। এব্যাপারে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ করেননি।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625