রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবীদ্বার সবুজের বুকে হলুদ রাঙ্গা হাসি দেবীদ্বারে ‘নিজেরা করি’ সংস্থার উদ্যোগে ভূমিহীন ও দরিদ্র জনগোষ্ঠীকে করোনা ভ্যাকসিন গ্রহনে উদ্ভূদ্ধ করণ ও বিনামূল্যে নিবন্ধন করে যাচ্ছে দেবিদ্বারে মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদের কর্মবিরতি দেবিদ্বার উপজেলা পরিষদ উপ- নির্বাচনে নৌকা’র বিশাল ব্যাবধানে আবুল কালাম আজাদ বিজয়ী সুষ্ঠ নির্বাচনের দাবীতে বিএনপি প্রার্থী তারেক মুন্সীর সংবাদ সম্মেলন নৌকার পক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রচার- প্রচারনা নৌকার প্রার্থী কালামের মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা ও পরামর্শ কামনা নেশার টাকার জন্য মুরাদনগরে স্বামীর হাতে স্ত্রী খুন দেবিদ্বারে বিয়ের প্রলোভনে কিশোরী অন্তঃসত্বা; পিতৃত্বের দাবীতে আদালতে মামলা মুরাদনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবাকে ধর্ষন
৩দিনের মধ্যে হামমাকারীদের গ্রেফতার করে সুষ্ঠ বিচার না করলে আরো ব্যাপক কর্মসূচী ঘোষনা করা হবে

৩দিনের মধ্যে হামমাকারীদের গ্রেফতার করে সুষ্ঠ বিচার না করলে আরো ব্যাপক কর্মসূচী ঘোষনা করা হবে

দেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লা জেলার দেবিদ্বারে পূর্ব- শক্রতার জেরধরে ৮নং জাফরগঞ্জ ইউনিয়নের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর বর্বরোচিত হামালা’র প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১০টায় উপজেলার কুমিল্লা -সিলেট আঞ্চলিক মহাসড়কের জাফরগঞ্জ বাজার এলাকায় সুষ্ঠ বিচারের দাবিতে পোষ্টার ও ব্যানার নিয়ে শতশত মানুষ এই মানববন্ধনে উপস্থিত হয়।
আয়োজিত মানববন্ধনে এসময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, ব্যাংকার ও আওয়ামীলীগ নেতা মো. রুহুল আমিন, দেবিদ্বার উপজেলা আওয়ামীযুবলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা এ আর আনোয়ার হোসেন প্রবাসী, দেবিদ্বার উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মোসা. নাজমা মোর্শেদ,জাফরগঞ্জ ইউপি আওয়ামীলীগ ৬নং ওয়ার্ড সভাপতি বাবু তপন সাহা, ব্যবসায়িক মো. সিরাজুল ইসলাম, সংরক্ষিত মহিলা মেম্বার মোসা. নাছিমা আক্তার, জাফরগঞ্জ ইউপি যুবলীগ সভাপতি মো. অপু আহমেদ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন মুহুরী, ইউপি সেচ্ছাসেবকলীগ সভাপতি মো. সেলিম খান, সাধারন সম্পাদক মো. শরীফুল ইসলাম, ইউপি ছাত্রলীগ সভাপতি মো. গোলাম মোস্তফা , সাধারন সম্পাদক মীর মাকছুদ রহমান,মাছুম বিল্লাহ সহ আরো অনেকে। এদিকে উপস্থিত বক্তারা বলেন , আগামী ৩দিনের মধ্যে হামমাকারীদের গ্রেফতার করে সুষ্ঠ বিচার না করলে আরো ব্যাপক কর্মসূচী দেওয়ার কথা জানান।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সত্ব : সকালের বাংলাদেশ কতৃক সংরক্ষিত । 
Desing & Developed BY:মাহফুজ মিডিয়া লিমিটেড -01846-764625